চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ১২৮৫

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১২, ২০২০ | ৬:৪৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১২, ২০২০ | ৬:৪৯
Link Copied!

চাঁদপুর জেলায় নতুন করে আরও ৩৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ৩৪জনসহ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৮৫জন। এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৬৬জন। করোনা উপসর্গ নিয়ে আজ দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হসপিটালের আইসোলেশন ইউনিটে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া এলাকার নূর মোহাম্মদ (৬৫) নামে ব্যাক্তির মৃত্যু হয়েছে।

রবিবার (১২ জুলাই) চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে গনমাধ্যমেক জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১০১টি। এর মধ্যে পজিটিভ রিপোর্ট ৩৪টি এবং নেগেটিভ রিপোর্ট ৬৭টি।

নতুন আক্রান্ত ৩৪ জনের মধ্যে চাঁদপুর সদরে ৯জন, হাইমচরে ২জন, মতলব দক্ষিণে ২জন, ফরিদগঞ্জে ৮জন, হাজীগঞ্জে ১০জন ও কচুয়া ৩জন।

বিজ্ঞাপন

আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা ১২৮৫ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪৯৭, হাইমচরে ৯৩, মতলব উত্তরে ৮১, মতলব দক্ষিণে ১৪৯, ফরিদগঞ্জে ১৪৯, হাজীগঞ্জে ১৩০, কচুয়া ৫৪ ও শাহরাস্তি ১২৮জন।

এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৬৬জন। এর মধ্যে চাঁদপুর সদরের ১৯, ফরিদগঞ্জে ৯, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৫, কচুয়া ৫, মতলব উত্তরে ৮, মতলব দক্ষিণে ৩ ও হাইমচরে ১জন।

ইসলামীয়া হোমিও হল

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম