স্কুলছাত্রীকে তুলে নিয়ে অপমান, রাতে আত্মহনন

মতলব উত্তর সংবাদদাতা
আপডেটঃ জুলাই ৫, ২০২০ | ৫:১০
মতলব উত্তর সংবাদদাতা
আপডেটঃ জুলাই ৫, ২০২০ | ৫:১০
Link Copied!

মতলব উত্তর ফরাজীকান্দি এলাকায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে অপমান করায় রাতে আত্মহনন করেছে। ওই স্কুল ছাত্রী ৮ম শ্রেণির ছাত্রী। নাম শান্তা আক্তার (১৫)। গত ৪ জুলাই রাতে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। সে মতলব উত্তর উপজেলার উদমদী গ্রামের মৃত আবুল হোসেন প্রধানীয়া কনিষ্ঠ মেয়ে।

তার মা ও আত্মীয়স্বজনরা জানান, গত ২৯ জুন বান্ধবীদের সাথে বাজারে লাইব্রেরীতে বই আনার সময় এলাকার বখাটে ২ যুবক তাদের গতিপথ রোধ করে কথা বলতে চায়। এ সময় যুবকরা শান্তা ও বান্ধবীদের গালাগালিও করে। ঠিক তখন এলাকার যুবক মুক্তার হোসেন তাদের দেখে গালাগালি করতে থাকে এবং সবাইকে বাসায় পাঠিয়ে দেয়। এ সময় শান্তা আক্তারকে মুক্তারের মোটর সাইকেলে জোর করে উঠিয়ে নিয়ে উদমদী গ্রামের দোকানের সামনে নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু মানুষদের জড়ো করে শান্তা আক্তারকে অপমান অপদস্ত করে। পরে শান্তা কাঁদতে কাঁদতে বাড়ি চলে আসে। বাড়িতে এসে অবগত করলেও কারো কোন সারা না পায়নি। পুনরায় মুক্তার শান্তার বাড়িতে এসে গালমন্দ করে।

এ বিষয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করার করা হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ