মানবতার পাশে অলিপুর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জানুয়ারি ৩১, ২০২২ | ৮:৩১
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জানুয়ারি ৩১, ২০২২ | ৮:৩১
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার অলিপুর গ্রামে মানবতার হাত বাড়াবো, অসহায়দের পাশে দাঁড়াবো এই স্লোগানকে সামনে রেখে ২০২২ সালের পহেলা জানুয়ারি গড়ে উঠেছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন অলিপুর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা।

সামাজিক মূল্যোবোধ ও সামাজিক দায়বদ্ধতার কথা বিবেচনা করে সমাজের বিভিন্ন সমস্যার সুষ্ঠু সমাধান করতে সমাজের অসহায় হতদরিদ্র মানুষের জন্য কিছু কাজ করার লক্ষ্যে বেশ কিছু কার্যক্রম নিয়ে উদ্যোগ গ্রহণ করেছে অলিপুর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা।

সংস্থার দায়িত্বশীলরা কার্যক্রম সম্পর্কে জানান, ছিন্নমূল অসহায় গরিবদের খাদ্য সামগ্রী বিতরন করা। ইসলামী শিক্ষা-এতিম মাদ্রাসার ছাত্রদের সাহায্য করা। দরিদ্র পরিবারের শিশুদের পড়ালেখার জন্য আর্থিক সহযোগিতা করা। হতদরিদ্র পরিবারের অসুস্থ ব্যক্তিদের চিকিৎসায় আর্থিক সহযোগিতা করা। দরিদ্র পরিবারের মেয়েদের বিয়েতে অর্থিক সহযোগিতা করা। বৃক্ষরোপণ কর্মসূচি সহ বিভিন্ন ধরনের সহযোগিতা করা।

বিজ্ঞাপন

সবার সহযোগিতায় এগিয়ে যেতে পারবে সংগঠনটি এমনটাই জানান সংস্থার নেতৃবৃন্দ।

সংগঠনের শুরু থেকেই সংগঠনের সদস্য হিসেবে পরিশ্রমে করে যাচ্ছেন, মাসুদ মোল্লা, রাসেল মিজি, ইউসুফ ,সাহাদাত, তানভীর, ইলিয়াস, কাদের, আরিফ, মোরশেদ, সোহেলসহ আরো অনেকেই।

এছাড়াও সংগঠনটির পাশে থেকে আর্থিক সহযোগিতা হাত বাড়িয়ে দিচ্ছে প্রবাসীরাও। মানবতার কল্যাণে বিত্তবানদের সহযোগিতায় মানবতার পাশে থাকতে চান এই সংস্থা ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ভারতে আছেন থাকবেন রাতেই কুমিল্লা’সহ দশ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস দুই ঈদে ১১ দিন ও দুর্গাপূজায় ছুটি মিলবে দুই দিন ১৫ বছর দেশের সব মানুষ নির্যাতিত ছিল: জামায়াত আমির স্বামীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন মতিয়া চৌধুরী চাঁদপুর কারাগারের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হালাল উপার্জন অল্প হলেও বরকত থাকে: মিজানুর রহমান আজহারী পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট, ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম চাঁদপুরে ২৬ জেলে আটক: ১৭ জনের একমাসের কারাদণ্ড  ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ সাকিবকে নিয়েই বাংলাদেশের দল ঘোষণা বঙ্গবন্ধুকে জাতির জনক মানা নিয়ে যা বললেন উপদেষ্টা নাহিদ ঢাবি ক্যাম্পাসে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখলেন ড. ইউনূস সম্পত্তিগত বিরোধ: মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত চাঁদপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা চাঁদপুরে ১৫ দিনে সাপের কামড়ে আহত অর্ধশত, একজনের মৃত্যু  এক দফা দাবিতে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আন্দোলন হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন হাজীগঞ্জে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার ও লাইসেন্স নবায়ন না করায় তিন প্রতিষ্ঠানে জরিমানা হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ দুই জনের মৃত্যু