ফরিদগঞ্জে অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৫, ২০২০ | ৭:৩৩
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৫, ২০২০ | ৭:৩৩
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলা অগ্নিকান্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার গভীর রাতে উপজেলার ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের গুপ্টি বাজারে এই ঘটনা ঘটে। এতে প্রায় এক কোটি টাকার সম্পদ পুড়ে ছাঁই হয়েছে।

সংবাদ পেয়ে পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলা থেকে দমকলকর্মীর একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ফলে রক্ষা পায় শতাধিক দোকানপাট।

স্থানীয় যুবক রাজীব জানান, বুধবার গভীর রাতে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে গুপ্টি বাজারে গেলে বাজারের একটি অংশে দোকানগুলো আগুনে পুড়ছে দেখতে পান। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টার সাথে সাথে ৩৩৩ নম্বরে কল দিয়ে আগুনের ঘটনা জানায়। পরে পাশ্ববর্তী উপজেলা রামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বিজ্ঞাপন

আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী হান্নান ভূঁইয়া জানান, রাতে দোকান পাট বন্ধ করে তিনিসহ বাজারের ব্যবসায়ীরা বাড়ি যান । হঠাৎ করেই আগুন লাগার সংবাদ শুনতে পেয়ে এসে দেখেন সবকিছু পুড়ে ছাই। শুধু তার রড সিমেন্টের দোকানে থাকা একটি পিকআপ ভ্যানসহ অন্তত ২২ লক্ষ টাকার সম্পদ পুড়ে গেছে। এছাড়া বাকী ৯টি দোকানের মধ্যে আক্তার পাটওয়ারীর সাদিয়া ডেকোরেটর, ফারুক হোসেনের ইলেকট্রিক দোকান, শাহিন হোসেনের টেইলার্স, সিরাজ তপাদারের পল্লী ক্লিনিক নামে একটি ফার্মেসী, আব্দুর রহিমের জনসেবা ফার্মেসী, হারাধন সাহার সাহা মেডিকেল হল, রসরাজের চায়ের দোকান, চন্দনের সেলুন ও প্রল্লাদের সেলুনও সম্পূর্ণ পুড়ে যায়। যাতে অন্তত ১ কোটি টাকার ক্ষতি হয়।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ