ইছাপুরা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার

ফরিদগঞ্জ প্রতিবেদক
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৫:২১
ফরিদগঞ্জ প্রতিবেদক
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৫:২১
Link Copied!

ফরিদগঞ্জের ইছাপুরায় সেচ্ছাসেবী সংগঠন ইছাপুরা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি ও ৮ নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াসিন পাটোয়ারী তত্ত্বাবধানে ইসাপুরা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ইয়াসিন হোসেন পলাশের ব্যবস্থাপনায় ঈদুল ফিতর উপলক্ষে সেমাই, চিনি, প্যাকেট দুধ, ভোজ্য তেল, মশারির ডাল, বিতরণ করা হয়।এসময় সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইয়াসিন পাটোয়ারী বলেন বিশ্বব্যাপী করোনাভাইরাস দেশের প্রধানমন্ত্রী বঙ্গ কন্য শেখ হাসিনার পাশাপাশি বিত্তবানরা যেভাবে এগিয়ে এসেছে এরকম সকল দুর্যোগে সকল বিত্তবানরা এগিয়ে আসবে এবং সহানুভূতির হাত বাড়িয়ে দেবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

সভাপতি ও সাঃসম্পাদকের পাশাপাশি ঈদ শুভেচ্ছা সহায়তা কার্যক্রমে যারা বুদ্ধি পরামর্শ ও অর্থ দিয়ে সহায়তা করেছেন উপদেষ্টা হাজী রফিকুল ইসলাম,মোঃ সালাহউদ্দিন এমরান,আলী আকবর পাটওয়ারী,হাসু পাটওয়ারী,জাহাঙ্গীরহোসেন পাটওয়ারী,আলী হোসেন,মাহবুবুর রহমান.এছাড়া সাইফুর রহমান আদিল,মারুপ হাসান,জাকারিয়া সহযোগিতা করায় সংগঠনের পক্ষ থেকে পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার