বন্যার্তদের মাঝে রোমান্স উইমেন কেয়ারের খাদ্য সামগ্রী বিতরণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৪, ২০২৪ | ১০:০০
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৪, ২০২৪ | ১০:০০
Link Copied!

চাঁদপুরের শাহরাস্তিতে বন্যা কবলিত এলাকায় অসহায়  পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করেছেন জয়িতা পুরষ্কার প্রাপ্ত নারী উদ্যোক্তা, শাহরাস্তি প্রেসক্লাবের একমাত্র নারী সদস্য ও রোমান্স উইমেন কেয়ারের স্বত্বাধিকারী রোমানা রুমকি।

শনিবার বিকেলে উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের মনিপুর ও রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের ঘুঘুরচপ গ্রামে বন্যার্ত মানুষের কাছে উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী ও ঔষধ পৌঁছে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী সদস্য ফয়েজ আহমেদ, সদস্য হাসান আহমেদ বাবলু, আহসান হাবিব পাটওয়ারী প্রমুখ।

বিজ্ঞাপন

খাদ্য সামগ্রিক বিতরণ শেষে এ নারী উদ্যোক্তা জানান, সামাজিক দায়বদ্ধতা থেকে বন্যার্তদের জন্য উপহার হিসেবে নিজ উদ্যোগে তিনি এ আয়োজন করেছেন।

এছাড়া তিনি করোনা কালীন সময়েও  মানুষের পাশে ছিলেন।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার