কচুয়ায় বিএনপির পরিচিতি সভা অনুষ্ঠিত 

মো. নাছির উদ্দিন, কচুয়া প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১৭, ২০২৪ | ২:৫২
মো. নাছির উদ্দিন, কচুয়া প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১৭, ২০২৪ | ২:৫২
Link Copied!
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান
সমন্বয়ক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, কচুয়ার মানুষ শান্তি প্রিয় মানুষ। কচুয়ার বিএনপি শান্তিতে বিশ্বাস করে। জুলুম ও অত্যাচার থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে যারা দ্বিতীয়বারের মতো দেশ স্বাধীন করেছে, মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য যারা কাজ করেছে আমি তাদের রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমরা ছাত্র-জনতার আন্দোলনের পাশে ছিলাম,আছি আমরা স্বাধীনতা চাই।
তিনি আরো বলেন, যে সরকার বিদায় হয়েছে সে সরকার পলাতক সরকার। এ সরকার লুটপাট করে কর্মীদের দেশে ফেলে বিদেশে পালিয়ে গেছে। বিএনপি’র নেতারা কখনো দুঃসময়ে দলের কর্মীদের ফেলে পালিয়ে যায় না।
আওয়ামীলীগের ১৭ বছরের দুঃশাসনের জবাব ছাত্র জনতা ঐক্যবদ্ধ হয়ে দিয়েছে।এদেশের মানুষ তথা ছাত্রজনতা আওয়ামী সরকারকে প্রত্যাখ্যান করেছে।
চাঁদপুরের কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো.হুমায়ুন কবীর প্রধানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব মনজুর আহমেদ সেলিমের পরিচালনায় পথসভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত নেতাকর্মী যোগদান করে পথসভাকে জনসমুদ্রে পরিণত করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার