চাঁদপুরে চেয়ারম্যান পদে প্রার্থীতা ফিরে পেলেন গাজী মো. মুক্তার হোসেন

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ২১, ২০২৪ | ৭:৫৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ২১, ২০২৪ | ৭:৫৯
Link Copied!

 চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন চেয়ারম্যান পদ প্রার্থী গাজী মো. মুক্তার হোসেন। রোববার বিকালে তার আপিলের পরিপ্রেক্ষিতে এই রায় প্রদান করেন জেলা প্রশাসক মো. কামরুল হাসান ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. তোফায়েল হোসেন ।

প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ১৭ প্রার্থী। এখানে মতলব উত্তর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লাভলী চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। বাকী পাঁচটি পদে দুই উপজেলায় লড়বেন ১৬ প্রার্থী। আগামী ৮ মে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
মনোনয়নের বৈধতা পেয়ে শেষে নির্বাচনী পরিবেশ ও জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস