ফের মর্টার শেল ও গুলির শব্দ, টেকনাফ সীমান্তে আতঙ্ক

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ ফেব্রুয়ারি ২৬, ২০২৪ | ৫:১৮
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ ফেব্রুয়ারি ২৬, ২০২৪ | ৫:১৮
Link Copied!

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং উলুবনিয়া সীমান্তের পূর্বে মিয়ানমারের অভ্যন্তরে তুতার দ্বীপ এলাকায় ব্যাপক গুলাগুলি এবং মর্টার শেলের শব্দ হয়েছে। এই শব্দ টেকনাফের হোয়াইক্যং উলুবনিয়া সীমান্তের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহাম্মদ আনোয়ারি জানান, সোমবার সকালে উলুবনিয়া সীমান্তের লোকজন মিয়ানমারের অভ্যান্তরে কয়েকটি গুলি ও মর্টান শেলের শব্দ শুনেছেন বলে আমাকে এলাকার লোকজন জানিয়েছেন। কিন্তু এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তুতার দ্বীপ এলাকায় যে বিজিপির ঘাটিগুলো ছিল সে গুলো তো বিদ্রোহী আরাকান আর্মিরা অনেক আগেই দখলে নিয়েছে, এখন নতুন করে গুলির কি প্রয়োজন আছে এমন প্রশ্ন করলে নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় বাান্দিন্দা জানান, দখল করা ঘাঁটিগুলোতে মিয়ানমারের সেনাবাহিনীকে আরাকান আর্মির উপস্থিতি জানান দিতে মাঝে মধ্যে মর্টান শেল ও গুলি ফাঁটায়।

বিজ্ঞাপন

টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, সীমান্তবর্তী বাসিন্দারা যেন আতঙ্কিত না হন, সে জন্য আমাদের টহল কার্যক্রম রয়েছে। তবে উলুবনিয়া সীমান্ত কিন্তু আমাদের দায়িত্বরত এলাকা না। গোলাগুলির শব্দ আমরা শুনিনি।

সূত্র: যুগান্তর

E/N

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার