দিগচাইল মানব সেবা সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ মার্চ ২৮, ২০২৩ | ৭:০৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ মার্চ ২৮, ২০২৩ | ৭:০৪
Link Copied!
দিগচাইল মানব সেবা সংঘ -- পপুলার বিডিনিউজ

হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের দিগচাইল মানব সেবা সংঘের উদ্যোগে অসহায় পরিবাদের মাঝে উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দিগচাইল গ্রামের কিছু সংখ্যক অসহায় পরিবারকে উপহার হিসেবে চতুর্থ রমজনে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। দিগচাইল মানব সেবা সংঘের সদস্য নিজ এলাকার কিছু সংখ্যক প্রবাসীদের আর্থিক সহযোগিতায় প্রায় ৫৬ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার দেয়া হয়।

খাদ্য তালিকা ও ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে সয়াবিন তেল, খেজুর, ছোলা বুট, পেয়াজ, সেমাই, চিনি, মুড়ি, বেসন, খেসারীর ডাল, চিড়া, আলু ও পাউডার দুধ ইত্যাদি।

 

বিজ্ঞাপন

২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে নানান সামাজিক কাজের মাধ্যমে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনের সদস্যরা।

 

তারই ধারাবাহিকতায় প্রতি বারের মতো এবারও মানুষের পাশে দাঁড়ালো দিগচাইল মানব সেবা সংঘ। সবার সহযোগিতায় ভবিষৎতে জনসেবা ও মানব কল্যান মূলক সামাজিক কাজ করে যেতে চান সংগঠনের সদস্যরা।

বিজ্ঞাপন

সংগঠনের পরিচালক হাবিবুর রাহমান হাসান জানান, গ্রামের সকল প্রবাসীদের কাছে ভবিষ্যতে এমন সহায়তা আরো বেশি পাওয়ার প্রত্যাশা করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার