কচুয়ায় চেয়ারম্যান ও মেম্বারদের পাল্টাপাল্টি অভিযোগ

কচুয়া সংবাদদাতা
আপডেটঃ আগস্ট ২৫, ২০২০ | ১২:০৮
কচুয়া সংবাদদাতা
আপডেটঃ আগস্ট ২৫, ২০২০ | ১২:০৮
Link Copied!

কচুয়ার ৭নং সদর (দক্ষিন) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.জসিম উদ্দিন লিটনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ইউপি সদস্য’রা অনাস্থা দিয়েছেন। ২৩ আগস্ট রোববার চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে জমা দিয়েছেন। এছাড়াও কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে অনুলিপি জমা দিয়েছেন।

পরিষদের ১১ জন ইউপি সদস্যের মধ্যে লিখিত ভাবে ৯ জন ইউপি সদস্য লিখিত ভাবে দাবি করেন, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন লিটন শপথ গ্রহনের পর থেকে তাঁর নিজ খেয়াল খুশি মত ইউনিয়নের সকল কাজ পরিচলনা করে যাচ্ছেন।

কোনো প্রকল্প বাস্তবায়নের জন্য নিয়মিত মিটিং করার নিয়ম থাকলে তিনি তা করেননি। দীর্ঘ ৪৯ মাসের স্থাবর সম্পত্তির বিপরীতে ১% বরাদ্ধ পরিষদে জমা দেয়া হলেও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন ভূয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাৎ করেছেন।অভিযোগে স্বাক্ষরিত ইউপি সদস্যরা হলেন, মো. শাহজাহান, মো. মানিক,আব্দুল খালেক, আসাদুজ্জামান মুন্সী রাসেল, মোহাম্মদ বিল্লাল হোসেন, শরীফুল ইসলাম মানিক, মো.মনির হোসেন, নাজমুল হাসান ও মো.হাসানাত ।

বিজ্ঞাপন

এ ব্যাপারে অভিয়ুক্ত ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন লিটন তার বিরুদ্ধে ইউপি সদস্যদের আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, মেম্বারদের অযুক্তিক প্রস্তাব ও অধিক সুবিদা না দেয়ায় তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাছাড়া আমি কোন প্রকল্পের সভাপতি না। তাহলে কিভাবে অর্থ আত্মসাৎ করবো।তিনি আরো বলেন,ইউপি সদস’রা বৃহস্পতিবার সচিবকে জিম্মি করে আমার পরিষদের জায়গার দলিল ও প্রয়োজনীয় কাগজপত্র ২ জন ইউপি সদস্য মো. বিল্লাল হোসেন ও নাজমুল হাসানের নেতৃত্বে মেম্বাররা নিয়ে গেছে। এ ব্যাপারে আমি গতকাল রবিবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছি।

 

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি