মতলবে মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের মাস্ক বিতরণ

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ৫:০৪
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ৫:০৪
Link Copied!

করোনা সংক্রমণ প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতলব দক্ষিণ উপজেলা সদরের বিভিন্ন এলাকায় মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়।

২২ আগস্ট শনিবার দুপুরে সদর এলাকার নিম্নবিত্ত, কর্মজীবী, পথচারী, ব্যবসায়ী, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্ধোধন করা হয়।

মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন এ মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্ধোধন করেন।

বিজ্ঞাপন

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, যুগ্ম – সাধারণ সম্পাদক ফারুক বিন জামান,মতলব সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ব্যবসায়ী এস এম সেলিম, অগ্রণী ব্যাংকের উপ- মহাব্যবস্থাপক মোঃ আবুল বাশার, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কচি- কাঁচা প্রি- ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল,উত্তম কুমার ঘোষ, দেওয়ান মোঃ সুরুজ, সোহাগ পাঠান,জানিবুল আলম জনি,সাইফুর রহমান সবুজ, বাংলাদেশের আলো’ র মতলব প্রতিনিধি আশরাফুল জাহান শাওলিন,মোঃ মহিম,মামুন প্রধান,রাফিমসহ এলাকার সচেতন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, অগ্রনী ব্যাংকের উপ -মহাব্যবস্হাপক মোঃ আবুল বাশারের ব্যবস্হাপনায় আমরা আজকে বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে প্রায় ২ হাজার মাস্ক বিতরণ করেছি। বিতরণ কার্যক্রম ইনশাল্লাহ অব্যাহত থাকবে। আমরা মানুষকে করোনা বিষয়ে সচেতনতা করা ও এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার বিষয়ে দিকনির্দেশনা প্রদান করি।

তিনি বলেন, করোনাকালীন সময়ে আমরা যে ভাবে মানুষের পাশে থেকেছি, আমরা আজীবন তা ধরে রাখতে চাই। পাশাপাশি আমি বিত্তশালী ও জনপ্রতিনিধিদের প্রতি আহবান করি, আপনারা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান। তাদেরকে করোনা প্রতিরোধে সচেতন করে তুলুন। আর সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ মহামারি কাটিয়ে উঠতে পারব।

বিজ্ঞাপন

মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের কর্মকর্তারা বলেন, সমাজের মানুষের উন্নয়নে ও যেকোনো উন্নয়নমূলক কর্মকাণ্ডে আমরা সবসময়ই মানুষের পাশে থাকবো।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ