নিখোঁজ বোরহানকে খুঁজছে পরিবার

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ৯:৫০
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ৯:৫০
Link Copied!

কচুয়া উপজেলার রহিমানগর কোয়ালথুড়ী গ্রামের খাসের বাড়ীর বোরহান (১৬) কে খুঁজছে তার পরিবার। গত শুক্রবার জোহরের নামাজের পর বাড়ী থেকে নিখোঁজ হয় বোরহান। তার বাবার নাম মো. কামাল হোসেন।

নিখোঁজ বোরহানের ভাই শরীফ ও আরিফ জানান, আমরা দরিদ্র পরিবারের সন্তান। তিন ভাই দুই বোন। বোরহান সহজ-সরল স্বভাবের। সে করোনাকালীন সময়ে বাড়ীতে থাকতো। তার আগে রহিমানগর বাজারের একটি হোটেলে চাকরী করেছিল। গত দুইদিন ধরে বোরহানকে আত্মীয় স্বজনদের বাড়ী বাড়ী খুঁজেও পাওয়া যাচ্ছে না।

বোরহানের খোঁজ পেলে ০১৮৬৮১৫৮৭১৩ অথবা ০১৮৪২২০৮৩৮৫ নম্বরে যোগাযোগ করতে বলা গেল।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ