স্কুল শিক্ষককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন

হাইমচর প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১০, ২০২০ | ১২:০৭
হাইমচর প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১০, ২০২০ | ১২:০৭
Link Copied!

জেলার হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের উত্তর পাড়া বগুলা গ্রামের মৃতঃ সরদার নোয়াব আলী ছেলে ৫৪নং উত্তর পাড়া বগুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোঃ মুকবুল হোসেন (রুবেল) ও তার বড় ভাই মোঃ মফিজুল রহমানের সাথে তাদের পৈত্তিক সম্পত্তি নিয়ে ঝগড়া লাগে।

রুবেলের বড় ভাই মফিজুর রহমান এক পর্যায় মুকবুল হোসেনকে মেরে গাছে সাথে বেঁধে রাখে। এ নিয়ে মোঃ মুকবুল হোসেন হাইমচর থানায় ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

গতকাল ৯ আগষ্ট সকাল ১০টায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে পাড়া বগুলা গ্রামে স্কুল শিক্ষকরে উপর এ ধরনের অমানবিক নির্যাতনের ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

অভিযোগ সুত্রে জানাযায় হাইমচর উপজেলার পাড়া বগুলা গ্রামের দীর্ঘ ১০ বছর ধরে মফিজ মাস্টার ও তার ছোট ভাই মকবুল মাষ্টারের সাথে পৈত্তিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। অভিযোগ সুত্রে আরোও জানাযায় ঐদিন মফিজুর রহমান ও তার লোকজন মুকবুল মাষ্টারকে রোলার দিয়ে মেরে গাছের সাথে বেধে রেখে।

এ ব্যাপারে মকবুল হোসেন বলেন, আমার ভাই আমাকে আমার পৈত্তিক বাড়ির থেকে জোর পূর্ব বের করে দিতে চেষ্টা করে আসছে। ইতিমধ্যে আমি হাইমচর থানা ২ বার অভিযোগ করলে কোন বিচার পাইনি। আমার পরিবারের উপর নির্যাতন করলে আমি বাঁধা দিলে আমাকে মারধোর করে। আজ আমাকে মফিজ মাষ্টার মেরে রশি দিয়ে গাছের সাথে বেধে রাখলে এলাকার লোকজন আমাকে ছেড়ে দিতে সহয়তা করেন। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত মফিজুর রহমান ফোনে জানান, রুবেল একটা পাগল। মাঝে মাঝে পাগরামী করে। রুবেল মানুষের সাথে খারাপ ব্যবহার করতো তাই বেধে রেখে ছিলাম।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম