ইথিওপিয়ায় করোনায় আক্রান্ত ১৫ বাংলাদেশী, চাঁদপুরের নেই

মো. জাহাঙ্গীর আলম হৃদয়, ইথিওপিয়া থেকে
আপডেটঃ জুলাই ৩০, ২০২০ | ১২:৩৪
মো. জাহাঙ্গীর আলম হৃদয়, ইথিওপিয়া থেকে
আপডেটঃ জুলাই ৩০, ২০২০ | ১২:৩৪
Link Copied!

দক্ষিণ আফ্রিকার দেশ ইথিওপিয়া। সেখানে করোনায় ১৫ বাংলাদেশী আক্রান্ত হয়েছেন। গত ২৮ জুলাই দেশটির দেয়া সর্বশেষ তালিকায় দেখা গেছে, ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৪ জন সুস্থ্য হয়েছেন। বাকী ১১ জন চিকিৎসাধীন রয়েছে।

ইথিওপিয়ায় করোনা আক্রান্ত বাংলাদেশীদের তালিকা

ইথিওপিয়ায় থেকে প্রতিবেদক আরো জানান, সেখানে চাঁদপুরের কেউ আক্রান্ত হয়নি। তবে নিয়মিত করোনা আক্রান্তদের খোঁজ খবর নিচ্ছেন চাঁদপুরের বাসিন্দারা। গত কয়েকদিন একটি কক্ষেরই তিনজন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। সেখানে বাংলাদেশে এসোশিয়েশন নামে একটি সংগঠন আছে। ওই সংগঠনের মাধ্যমে করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবার তদারকি করা হচ্ছে।
শেখ সিটি/ লাকী কূপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম