ফরিদগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশু হাসপাতালে

আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ৫:০৭
আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ৫:০৭
Link Copied!

ফরিদগঞ্জ পৌর এলাকার খাদ্যে বিষক্রিয়ায় সাইমুন (১৩) ও রাইসা (১১) নামে দুই শিশু গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে ওই শিশু দুইটির প্রবাসী পিতার আশংকা খাবারে বিষ মিশিয়ে তাদের সন্তানদের হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাটি পৌর এলাকার বড়ালি গ্রামে ঘটে।

শিশুটির মা জানান, ‘গত সোমবার রাতে মাছের তরকারি রান্না করে তার রান্নাঘরের জানালার পাশে রাখা ছিলো। পরে ছেলে সাইমুন ও মেয়ে রাইসা দু’জনকে ওই মাছের তরকারি দিয়ে ভাত খেতে দিয়েছি। ভাত খাওয়ার কয়েক ঘণ্টা পর তারা পেট ব্যাথা ও বুকে জ্বলে যায় বলে চিৎকার করতে থাকে। পরে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে শিশুদের বাড়িতে চিকিৎসক ডেকে চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার সকালে ওদের অবস্থা আরো খারাপ হলে ফরিদগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যাই। পরে কর্ত্যবরত চিকিৎসক বলেন, এটা বিষক্রিয়ার কারণে হয়েছে। পরে অবস্থা আরো খারাপ দেখে বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। বর্তমানে তারা সেখানেই বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

বিজ্ঞাপন

শিশুদের পিতা কাতার প্রবাসী হান্নান সাথে মুঠোফোনে জানান, এ বিষয় নিয়ে তিনি খুব চিন্তিত। স্ত্রীকে থানায় জিডি করতে বলেছেন বলে জানান। কেউ তার সন্তানদের বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাকিব জানান, বিষয়টি শুনেছি। থানায় অভিযোগ করা হলে বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রফিকুল ইসলাম ট্রেডার্স

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ