হত্যা নাকি আত্মাহনন?

কুমিল্লা থেকে লাশ হয়ে ফিরলো হাজীগঞ্জের রুবেল

মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪
মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪
Link Copied!
রুবেল হোসেন (২৫) -- পপুলার বিডিনিউজ

বৃহস্পতিবার রাত ১টা। ঘুমন্ত গ্রামবাসী হঠাৎ শুনতে পেলো এম্বুলেন্সের ডাক। ভিতরে লাশ। কার লাশ? এম্বুলেন্স থেকে নামানোর পর দেখলো ২৫ বছর বয়সী রুবেল হোসেনের লাশ।

রুবেল হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোশ গ্রামের নুরুল হকের বড় ছেলে। সে ছোট বেলা থেকে কুমিল্লা সদর থানার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের খেতাসারা চেয়ারম্যান অফিস সংলগ্নে বাসাভাড়া থাকতো।

তিন মাসের একটি কন্যা সন্তান রয়েছে তার। স্ত্রী কোহিনূরের সাথে তিনদিন আগে ঝগড়া হয়। তারপর থেকে স্ত্রী চলে যান বাবার বাড়ী মুরাদনগরে। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

কুমিল্লা থেকে রুবেলের লাশ নিয়ে আসার সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রুবেলের বাসায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। ওই সময় তার স্ত্রী বা সন্তান কেউ ছিল না।

রুবেলে হোসেনের ভাই ও বাবা নুরুল হক জানান, গত একমাস আগে রুবেল আত্মহননের চেষ্টা করে। তখন গলায় একটি দাগ পড়েছিল। তাদের কোন অভিযোগ নেই।

শুক্রবার সকালে খবর পেয়ে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আবদুল আজিজ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যান। সেখান থেকে চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি জানান, রুবেলের গলায় বড় দাগ রয়েছে। তবে দাগটি  নতুন হতে পারে বলে ধারণা করেন তিনি।

বিজ্ঞাপন

এ বিষয়ে রুবেল হোসেনের পরিবারের কোন অভিযোগ না থাকায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। পপুলার বিডিনিউজ, হাজীগঞ্জ, চাঁদপুর।

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস