চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা শনাক্ত

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ১:০৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ১:০৫
Link Copied!

চাঁদপুরে নতুন করে আরও ৩২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ৩২জনসহ জেলায় করোনায় আক্রান্ত দাঁড়িয়েছে ১ হাজার ৩৫জন। সুস্থ্য হয়েছেন ৩৪৯জন।

শনিবার (৪ জুলাই) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে। প্রাপ্ত তথ্যানুযায়ী আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২০টি। এর মধ্যে পজিটিভ ৩২টি নেগেটিভ ৮৮টি।

নতুন করে আক্রান্ত ৩২ জনের মধ্যে চাঁদপুর সদরে ১০জন, মতলব দক্ষিণে ৪জন, ফরিদগঞ্জে ৯জন, হাজীগঞ্জে ৪জন, কচুয়া ৩জন, শাহরাস্তি ২জন।

বিজ্ঞাপন

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মো. সাখওয়াত উল্লাহ জানান, জেলায় এ পর্যন্ত আক্রান্ত সংখ্যা ১০৩৫জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪১৪, হাইমচরে ৭৭, মতলব উত্তর ৭০, মতলব দক্ষিণ ১১৩, ফরিদগঞ্জ ১১০, হাজীগঞ্জ ১০১, কচুয়া ৪৬, শাহরাস্তি ১০৪জন।

তিনি আরও জানান, আজকে পর্যন্ত করোনায় মৃত্যু ৬২জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জ ৭, হাজীগঞ্জ ১৬, শাহরাস্তি ৪, কচুয়া ৫, মতলব উত্তর ৮ ও মতলব দক্ষিণ ৩জন ও হাইমচরে ১জন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম