চাঁদপুরে নতুন ১৭ জনের করোনা শনাক্ত

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৫, ২০২০ | ২:২৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৫, ২০২০ | ২:২৬
Link Copied!

চাঁদপুর জেলায় নতুন করে সাত উপজেলায় আরও ১৭ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ১৭ জনসহ জেলায় করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৬৬৯জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৪৯জন। সুস্থ্য হয়েছেন ১৮৪জন। উপসর্গ নিয়ে জেলায় মৃত্যু অব্যাহত।

বুধবার (২৪ জুন) সন্ধ্যা পর্যন্ত জেলার মতলব দক্ষিণ, কচুয়া ও হাজীগঞ্জ উপজেলায় ৬ জনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১৫১ টি। এর মধ্যে ১৭টি পজিটিভ এবং ১৩৪টি নেগেটিভ। শনাক্ত হওয়া নতুন ১৭ জনের মধ্যে চাঁদপুর সদরে ৪, হাইমচর ৪, মতলব উত্তর ৩, কচুয়া ১, ফরিদগঞ্জ ২, হাজীগঞ্জ ১, শাহরাস্তি ২।

বিজ্ঞাপন

আক্রান্ত ৬৬৯ জনের মধ্যে চাঁদপুর সদরে ২৬৯, হাইমচরে ৪০, মতলব উত্তরে ৩৬, মতলব দক্ষিণে ৭৪, ফরিদগঞ্জ ৬৫, হাজীগঞ্জ ৬৮, কচুয়া ৩০ ও শাহরাস্তিতে ৮৭জন।

এই পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত মৃত্যুবরণ করেছেন ৪৯জন (চাঁদপুর সদরে ১৩জন, ফরিদগঞ্জে ৬জন, হাজীগঞ্জে ১৪জন, শাহরাস্তি ৪জন, কুচয়ায় ৫জন, মতলব উত্তরে ৫জন ও মতলব দক্ষিন উপজেলায় ২জন)।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম