হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে নাদিয়া মিম

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
Link Copied!

অভিনয় ক্যারিয়ারে নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসিত নাদিয়া মিম। সেই ধারাবাহিকতায় এবার অভিনয় করেছেন ইতিহাসখ্যাত হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে।

এ চরিত্রটি দেখা যাবে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ নামে একটি ধারাবাহিক নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। লকডাউনের আগে এ নাটকের শুটিং শুরু করেছেন নাদিয়া মিম। নাটকটির গল্পে দেখা যাবে, ঘটনাচক্রে একদিন সিন্ডারেলা তার সেই বিখ্যাত জুতা হারিয়ে ফেলে।

জুতার খোঁজে সে ঢাকায় আসে। ঢাকায় এসে তার সঙ্গে পরিচয় হয় শিশু চরিত্র তপু এবং আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র সাম্যবাদী আদর্শে বিশ্বাসী মোর্শেদের সঙ্গে। ধীরে ধীরে সিন্ডারেলার সঙ্গে পরিচয় হয় গল্পের প্রধান চরিত্র হ্যামিলনের বাঁশিওয়ালার। রূপকথার দুই বিখ্যাত চরিত্র ঢাকার মানুষের নানা সমস্যার সঙ্গে জড়িয়ে পড়ে। উঠে আসে ঢাকার মানুষের সুখ-দুঃখ এবং আনন্দ-বেদনার গল্প।

বিজ্ঞাপন

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া মিম বলেন, ‘বহুল পঠিত এ চরিত্রটিতে অভিনয় করার সুযোগ পেয়ে ভালো লাগছে। কারণ নাটকটির গল্প পুরনো হলেও সমসাময়িক কিছু বিষয় এখানে যুক্ত করা হয়েছে। এটি দর্শকের পছন্দ হবে বলে আমি মনে করছি।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে ৩ জুন থেকে নাটকের শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। এ পর্যন্ত চারটি নাটকের শুটিং শেষ করেছেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ