গৃহবধুর গোসলের ভিডিও ভাইরাল হুমকিদাতা আবু তালেব বিদেশ পাড়ি দিচ্ছেন?

খালেকুজ্জামান শামীম
আপডেটঃ অক্টোবর ২৮, ২০২১ | ১০:৩১
খালেকুজ্জামান শামীম
আপডেটঃ অক্টোবর ২৮, ২০২১ | ১০:৩১
Link Copied!

গোসলের ভিডিও করল ভাসুর আবু তালেব। সেই ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে আপত্তি কাজে জড়ানোর অপবাদে আত্মহত্যা করেছে প্রবাসির স্ত্রী সুবর্না (২০)। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে হাজীগঞ্জ উপজেলার ৯ নং গন্ধ্যর্বপুর (উ:) ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের তালুকদার বাড়িতে।

নিহত সুবর্না হাজীগঞ্জ উপজেলার পৌর এলাকার বদরপুর গ্রামের কাতার প্রবাসীর শরীফ উল্যাহর স্ত্রী। তার একটি কন্যা সন্তান রয়েছে। সেই বাসুর আবু তালেব বিদেশ পাড়ি দিতে সকল প্রস্তুতি সম্পন্ন করছেন বলে তথ্য দিয়েছে সুবর্নার বাবা পঙ্গু ঝন্টু তালুকদার। এদিকে হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ জানান, সুবর্নার মা রেখা বেগম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মামলা করেছে। সে মামলায় পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে এমনটাই অভিযোগে উল্লেখ করা হয়েছে। তবে ময়না তদন্তের পর সুবর্নার লাশ বাবার বাড়িতে দাফন করা হয়েছে।

ঘটনার বিবরন দিতে গিয়ে নিহত সুবর্নার বাবা ঝন্টু তালুকদার জানান, আমার মেয়ে সুবর্নাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামোর আবদুল মোতালেবের ছেলে শরিফের সাথে বিবাহ দেই। কিছুদিন যাবার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যায়। সে থেকে তার বাসুর আবু তাহের তাকে কু প্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয়, সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারন করে তাকে ব্লাকমেইল করে। সোমবার তারা আমার স্ত্রীকে খবর দিয়ে আমার মেয়েকে আমার বাড়ি পাঠিয়ে দেয়। ওইদিন রাতেই তারা আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে উল্টো শাসিয়ে যায়। এ নিয়ে সুবর্নার মন খারাপ হয়ে যায়। মৃত্যুর আগের রাতে মেয়ের জামাইয়ের সাথে টেলিফোনে বাসুরের কথা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

বিজ্ঞাপন

বুধবার সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম তার ফাঁকে সে অন্য রুমে গিয়ে উড়না পেঁচিয়ে লড়ার সাথে আত্মহত্যা করে।

আমি আমার মেয়ের মৃত্যুর জন্য তার ভাসুর তালেবকে দায়ী করছি। আমি তার ফাঁসি চাই। সে এখন পলাতক। যে কোন সময় বিদেশ পাড়ি দিবে বলে গুঞ্জন রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) হারুনুর রশীদ জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্ত করে লাশ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস