ইয়াবা ব্যবসায়ী হলেন ‘ছাত্রলীগের সহ-সম্পাদক’ !

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০
Link Copied!
হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়।

ইয়াবা ব্যবসায়ী জেল থেকে আসার পর ছাত্রলীগের ‘সহ-সম্পাদক’ হিসেবে মনোনীত হয়েছেন। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি অবহিতকরণ পত্রে দেখা মিলল এমন সিদ্ধান্ত। বিষয়টি নিয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের মধ্যে নানান জল্পনা-কল্পনা সৃষ্টি হচ্ছে।

পরিপত্রে বলা হয়েছে, `মেহেদী হাসান আল-আমিনকে বাংলাদেশ ছাত্রলীগের হাজীগঞ্জ উপজেলা শাখার কার্যকরী কমিটির ‘সহ-সম্পাদক’ পদে মনোনীত করা হলো। তার উপর অর্পিত সৎ ও নিষ্ঠার সাথে পালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন বলে তাদের বিশ্বাস। আগামী দিনের রাজনৈতিক যে কোন কর্মকান্ডে পাশে থাকার অঙ্গিকার নেয়ার জন্য বিনীত আনুরোধ করা হয়।’

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, মেহেদী হাসান আল-আমিন কয়েকদিন আগে জেল থেকে জামিনে আসে। এরআগে সে হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়। গত ২৬ জুন ২০২১ তারিখে আল আমিন তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পদ যুক্ত হয়েছেন বলে পোস্ট দেন।

বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা শাখায় এমন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে জামিনে আসার পর ‘সহ-সম্পাদক’ করায় প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

উল্লেখ্য, হাজীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড বলাখাল এলাকার বাসিন্দা এই মেহেদী হাসান আল-আমিন।

বিজ্ঞাপন

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকনের সাথে পপুলার বিডিনিউজের পক্ষ থেকে যোগাযোগের চেষ্টা করা হয়।

তবে এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী  এক সংবাদ মাধ্যমকে বলেছেন, আল-আমিন মাদকের সাথে জড়িত, তা অবগত ছিলো না। সভাপতির কথায় স্বাক্ষর দিয়েছে। সভাপতির সাথে কথা বলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন এই নেতা।

জানতে চাইলে নবাগত উপজেলা ছাত্রলীগে সহ-সম্পাদক পদ পাওয়া মেহেদী হাসান আল-আমিনের দুইটি মুঠোফোন নম্বরে পপুলার বিডিনিউজ থেকে শুক্রবার দুপুরে কল দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস