আমি কেবল আল্লাহকে জবাব দেব…অভিনেত্রী জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ৩, ২০২০ | ৮:২৩
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ৩, ২০২০ | ৮:২৩
Link Copied!

‘দঙ্গল’ চলচ্চিত্র থেকেই পরিচিতি, খ্যাতিও। কিন্তু তারপর থেকে বারেবারেই বিতর্কে জড়িয়েছেন একদা অভিনেত্রী জাইরা ওয়াসিম। কিছুদিন আগেই পঙ্গপালদের নিয়ে টুইট করেন জাইরা যেখানে পঙ্গপালের আক্রমণকে আল্লাহর মর্জি বলেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই এই টুইটের পরে ট্রোলড হন জাইরা এবং তিনি ইনস্টাগ্রাম এবং টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন। জাইরা ওয়াসিমের এই টুইট নিয়ে সাংবাদিক তারিক ফতেহ বলেছিলেন, “ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম আল্লাহ প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসীদের নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হানাকে কীভাবে তিনি ব্যাখ্যা করেছেন দেখুন….”

জাইরা ওয়াসিম ট্রোল হওয়ার পরে আরও একবার সোশ্যাল মিডিয়াতে ফিরে এসেছেন। আর ফিরে এসেই জাইরা তারিক ফতেহর টুইটের জবাবও দিয়েছেন। জাইরা তারিক ফতেহর জন্য একটি বার্তা শেয়ার করে লিখেছেন, “আমি এখন অভিনেত্রী নই। আমিও এও বিশ্বাস করি যে, এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা পেরোচ্ছি যেখানে ক্রোধ এবং অভিশাপ খুব অসংবেদনশীলতার পরিচয়… সবকিছু যা কোরআনে লেখা আছে, তা কেবল পড়ে ভুলে যাওয়ার জন্য নয়। তা জীবনে সঠিক পথ বাছার জন্য লেখা রয়েছে।”

জাইরা ওয়াসিম তার টুইটে আরও লিখেছেন, “আমার টুইটের ভুল মানে করা হয়েছে। যে কোনও মতই হোক, তা ভালো বা খারাপ তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। এটি আমার আর আমার ভগবানের মাঝের বিষয় আর আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাইনা। আমি কেবলমাত্র আল্লাকে জবাব দিতে বাধ্য, তাঁর সৃষ্ট বিষয়কে নই। এই পৃথিবী বহু আগে থেকেই ঘৃণা এবং কট্টরতার মতো অনেকগুলি বিষয়ের মধ্যে দিয়ে চলেছে, এই ঘৃণাকে আরও না বাড়ানো, অন্তত এটুকু তো আমরা করতেই পারি। আর যেমনটা আমি সবসময়ই বলি, আমরা একটু সংবেদনশীল হই, বাকি আল্লাহ জানেন। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান। আর হ্যাঁ, এখন আমি আর অভিনেত্রী নই।”

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ