হোয়াটসঅ্যাপে ‘অটো ডিলিট মেসেজ’ ফিচার

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:৪৩
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:৪৩
Link Copied!

মেসেজ পাঠিয়ে যারা ডিলিট করতে ভুলে যান, তাদের স্বস্তি দিতে নতুন ফিচার আনছে সামাজিক যোগাযোগমাধ্যম প্রতিষ্ঠান হোয়াটসঅ্যাপ। কয়েকদিন আগে ডার্ক মোড চালু হওয়া এই অ্যাপে কিছুদিনের মধ্যে ‘অটো ডিলিট ফিচার’ আসবে।

মেসেজ পাঠানোর সময় আপনাকে দিয়ে দিতে হবে নির্দিষ্ট সময়। তারপর নিজে থেকে মুছে যাবে মেসেজ। গ্রুপ চ্যাট ও পার্সোনাল চ্যাট, উভয় ক্ষেত্রেই এই সুবিধা মিলবে।

১ ঘণ্টা, ১ দিন, ১ সপ্তাহ, ১ মাস থেকে ১ বছর। পছন্দমতো সময়-অপশন বেছে নিতে পারবেন বার্তা প্রেরক।

বিজ্ঞাপন

আপাতত এই ফিচার খুলে দেওয়া হয়েছে বিটা ইউজারদের জন্য। পরে যখন সবার জন্য এই ফিচার আনবে হোয়াটসঅ্যাপ, তখন যে কেউ চ্যাট অপশনে গিয়ে সময় নির্বাচন করতে পারবেন। কতক্ষণ পর মেসেজ ডিলিট করে দিতে চান, তা বেছে নিতে পারবেন।

গ্রুপ চ্যাটের ক্ষেত্রেও এই সুবিধা উপভোগ করা যাবে। গ্রুপে গিয়ে আপনি যখন কোনো মেসেজ টাইপ করছেন, সেই সময়ই নির্দিষ্ট করে দিতে পারবেন, ঠিক কতক্ষণ পর মুছে দিতে চান সেই বার্তা।

কবে থেকে এই ফিচার ব্যবহার করা যাবে, তা এখনো জানায়নি হোয়াটসঅ্যাপ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে চালু হলো কৃষিপণ্য স্পেশাল ট্রেন চাঁদপুর পদ্মা-মেঘনায় মা ইলিশ সংরক্ষণ অভিযানে মৎস্য উপদেষ্টা ফরিদা আক্তার আইনের মাধ্যমে দেখবেন কেয়া চাঁদপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকে তালা দিয়েছে গ্রাহকরা লন্ডনের রাস্তায় সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান! চাঁদপুর নৌ-অঞ্চলে ৫৭ জেলে আটক, ৪৪ জনের করাদন্ড সাদিয়া আয়মান লাইভে মিথ্যা আতঙ্ক ছড়ালেন মতলব উত্তরে বিএনপির বিভিন্ন স্থানে পথসভা ব্যারিস্টার সুমন গ্রেফতার ৪ জানুয়ারী (ঢাবি)র ভর্তি পরীক্ষা ৪ জানুয়ারি শুরু গণঅধিকার পরিষদের চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মনোনীত হলেন ইউনুস মাহমুদ মসজিদের সিলিং ফ্যানে ঝুলে যুবকের ‘আত্মহত্যা’ . সরকারে সাংবিধানিক বৈধতা নিয়ে সুস্পষ্ট বক্তব্য রাষ্ট্র পতির কচুয়ায় ভুয়া জন্মসনদ দিয়ে বিয়ে, ভুক্তভোগী পরিবারের অভিযোগ  ভাইকে ফাঁসাতে গিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা চরমোনাই’র নমুনায় তিন দিনব্যাপী মাহফিলের মাঠ প্রস্তুতের কার্যক্রম শুরু