এম এ মতিনের মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের গভীর শোক প্রকাশ

আনিছুর রহমান সুজন
আপডেটঃ মে ২৭, ২০২০ | ৪:০৭
আনিছুর রহমান সুজন
আপডেটঃ মে ২৭, ২০২০ | ৪:০৭
Link Copied!

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি (সাবেক) ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য (সাবেক) এম এ মতিন (৮৭) আজ ২৬ মে, সকাল আনুমানিক ৯ টায় ঢাকার রেড়িক্যাল হাসপাতালে ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহী….. রাজিউন)


তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউসুফ।

আজ ২৬ মে,মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন, চাঁদপুর-৫ এলাকার জনগণ একজন বর্ষিয়ান জাতীয়তাবাদী রাজনীতিক নেতাকে হারালেন। তিনি ছিলেন এলাকার জনগণ ও কর্মীদের আশা ভরসার প্রতীক। তার আকস্মিক মৃত্যুতে দল ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) এলাকার জনগণের অপুরনীয় ক্ষতি হয়েছে।

তিনি মরহুমের রুহের মাকফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জানান।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার