মুক্তিযোদ্ধা ভাতা প্রসঙ্গ নিয়ে সংবাদের প্রতিবাদ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ১৮, ২০২০ | ১১:১৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ১৮, ২০২০ | ১১:১৮
Link Copied!

গত ২৭ নভেম্বর ২০২০ পপুলার বিডিনিউজে প্রকাশিত হাজীগঞ্জে মুক্তিযোদ্ধাদের ভাতার কার্ড করে দেয়ার নাম করে চাঁদাবাজির শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে কল্পকাহিনী প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন সংবাদে উল্লেখিত বিষয়টির সাথে আমি কোনোভাবেই জড়িত নই।

সংবাদে ডাক্তার মিজানুর রহমান আমার সম্পর্কে যে বক্তব্য দিয়েছে তা বানোয়াট এবং ভিত্তিহীন। একটি কুচক্রী মহল উদ্দেশ্য হাসিলের জন্য ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে মিথ্যা রটিয়ে, আমাকে প্রশাসন ও সমাজের কাছে হেয় প্রতিপন্ন ও মান সম্মান ক্ষুন্ন করার জন্য এই সংবাদ প্রকাশ করেছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিজ্ঞাপন

মোঃ তাফাজ্জল হোসেন পাটোয়ারী
বদরপুর, মতলব দক্ষিণ, চাঁদপুর।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার