হাজীগঞ্জের কৃতি সন্তান পুলিশ কর্মকর্তা রাজু করোনায় মৃত‌্যু

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৭:৪৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৭:৪৭
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান পুলিশ কর্মকর্তা মোঃ রাজু আহমেদ (নাসির পাটওয়ারী) (৪০) করোনায় মৃত‌্যু হয়েছে। তিনি হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের কৃতি সন্তান পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ীর বাসিন্দা।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল ১0টার সময় রাজারবাগ পুলিশ হাসপাতালে এ পৃথিবীর মায়া ছেড়ে পরকালের যাত্রী হয়েছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন।

পপুলার বিডিনিউজ ডটকমের পক্ষ থেকে পুলিশের এই কর্মকর্তা বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বিজ্ঞাপন

তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) বলেন, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে। ওইদিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে দশটায় পরলোক গমন করেন তিনি।

এ নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত মারা গেলেন। এই প্রথম কোনো পরিদর্শক মারা গেলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস