চাঁদপুরে জেলা প্রশাসকের সাথে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময়

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ৯, ২০২৪ | ৮:৪৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ৯, ২০২৪ | ৮:৪৫
Link Copied!

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন, বাংলাদেশ খেলাফত মজলিসের নেতৃবৃন্দ। ৯ অক্টোবর বুধবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেন।

শুরুতেই বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হুসাইন ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমানের নেতৃত্বে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময়, খেলাফত মজলিস নেতৃবৃন্দরা দেশের বর্তমান প্রেক্ষাপট, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা,  সাম্প্রদায়িক সম্প্রতি অক্ষুণ্য রাখা এবং বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হকের চাঁদপুরে আগমন নিয়ে আলোচনা করেন।

বিজ্ঞাপন

নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস সব সময় একটি, সুখী-সমৃদ্ধ এবং অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখে। যে বাংলাদেশে দেশের প্রতিটা নাগরিক তাদের সকল নাগরিক অধিকার পাবে। ‌যে দেশে হিংসা-বিদ্বেষ, দুর্নীতি, রাহাজানি থাকবে না। ‌যে বাংলাদেশে আল্লাহ এবং আল্লাহর রাসূলকে নিয়ে কেউ কটুক্তি করার সাহস পাবে না।

নেতৃবৃন্দরা আরও বলেন, প্রতিটা দেশ প্রেমিক নাগরিকে রাষ্ট্রীয় কাজে সরকারকে সহযোগিতা করা দায়িত্ব এবং কর্তব্য। দেশের মানুষের শান্তি এবং নিরাপত্তা জন্যেও আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজন রয়েছে। আপনাদের প্রতি অনুরোধ থাকবে দেশের যে সরকারই ক্ষমতা আসুক, আপনারা ন্যায় এবং নীতিতে অটুট থেকে দায়িত্ব পালন করবেন।‌ ছাত্র জনতার রক্তের বিনিময়ে আমরা নতুন বাংলাদেশ পেয়েছি। ‌এই বাংলাদেশে আমরা আর হানাহানি দেখতে চাই না। ‌চাঁদপুরের আইন-শৃঙ্খলা রক্ষায় প্রশাসন চাইলে আমরা তাদের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন, সহ-সভাপতি মাওলানা ইদ্রিস, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সালাম, সহ সংগঠনিক সম্পাদক মুফতি নূরে আলম, প্রচার সম্পাদক হাফেজ আবু ইউসুফ, চাঁদপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক হাফেজ কারী রশিদ আহমাদ, সদর উপজেলা সভাপতি মাওলানা মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল কাদের, বাংলাদেশ খেলাফত যুব মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা তারেক হাসান, পৌর ১৪ নং ওয়ার্ডের সহ-সভাপতি মাওলানা আহসানুল্লাহ এবং সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ভারতে আছেন থাকবেন রাতেই কুমিল্লা’সহ দশ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস দুই ঈদে ১১ দিন ও দুর্গাপূজায় ছুটি মিলবে দুই দিন ১৫ বছর দেশের সব মানুষ নির্যাতিত ছিল: জামায়াত আমির স্বামীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন মতিয়া চৌধুরী চাঁদপুর কারাগারের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হালাল উপার্জন অল্প হলেও বরকত থাকে: মিজানুর রহমান আজহারী পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট, ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম চাঁদপুরে ২৬ জেলে আটক: ১৭ জনের একমাসের কারাদণ্ড  ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ সাকিবকে নিয়েই বাংলাদেশের দল ঘোষণা বঙ্গবন্ধুকে জাতির জনক মানা নিয়ে যা বললেন উপদেষ্টা নাহিদ ঢাবি ক্যাম্পাসে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখলেন ড. ইউনূস সম্পত্তিগত বিরোধ: মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত চাঁদপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা চাঁদপুরে ১৫ দিনে সাপের কামড়ে আহত অর্ধশত, একজনের মৃত্যু  এক দফা দাবিতে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আন্দোলন হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন হাজীগঞ্জে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার ও লাইসেন্স নবায়ন না করায় তিন প্রতিষ্ঠানে জরিমানা হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ দুই জনের মৃত্যু