সংক্ষিপ্ত সফরে নিউইয়র্ক যাবেন ড. ইউনূস

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২৪ | ৪:০০
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২৪ | ৪:০০
Link Copied!

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে সংক্ষিপ্ত সফরে নিউইয়র্ক যাবেন।

রোববার (১ সে‌প্টেম্বর) পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেন এই তথ্য জানিয়েছেন।

জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধান উপদেষ্টা যাচ্ছেন কি না, এ প্রশ্নের জবাবে পররাষ্ট্র উপদেষ্টা বলেন, প্রধান উপদেষ্টা জাতিসংঘের সাধারণ অধিবেশনে যাচ্ছেন, সে সিদ্ধান্ত হয়েছে। এখন আমি ওনার সঙ্গে কথা বলতে যাচ্ছি। তিনি খুব সংক্ষিপ্ত সফর করে চলে আসবেন। ওয়াশিংটনে গেলে হয়ত আরও কিছু কাজ হতে পারত। কিন্তু তিনি অল্প সময়ে খুব তাড়াতাড়ি নিউইয়র্ক থেকে ফিরে আসবেন।

বিজ্ঞাপন

তিনি কবে যাচ্ছেন? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আরেকটু সময় যাক, পরে সেটি বোঝা যাবে।

সেখানে কার কার সঙ্গে বৈঠক হবে? এ প্রশ্নের জবাবে তৌহিদ হোসেন বলেন, এটা তো গেলে হবেই। কিছু কিছু কথা বার্তা হচ্ছে। কিছু বৈঠক হবে এটুকু বলতে পারি। তবে, স্পেসিফিক বলতে পারি না। সব ক্ষেত্রে সব হেড অব স্টেট যান এমনটা তো নয়। নিউইয়র্কে যে ফরম্যাট সেভাবে হবে। ওয়াশিংটনে তো তিনি যাবেন না।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস