চাঁদপুরে ২৫০০ টাকা পাচ্ছেন ৭৫ হাজার মানুষ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ১৯, ২০২০ | ৬:৩৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ১৯, ২০২০ | ৬:৩৯
Link Copied!

প্রধানমন্ত্রীর ঈদ উপহার ২৫০০ টাকা করে পাচ্ছেন চাঁদপুরের ৭৫ হাজার মানুষ। এই ৭৫ হাজার মানুষের তথ্য ডিজিটাল সফ্টওয়াওে প্রেরণ করা হয়েছে।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয় সূত্রে জানা গেছে, চাঁদপুর সদরে ১১ হাজার ২শ’ এবং পৌরসভায় ৪ হাজার, ফরিদগঞ্জে ১০ হাজার ৩শ’ এবং পৌরসভায় ১ হাজার, হাইমচরে ৫ হাজার ১শ’, হাজীগঞ্জে ৭ হাজার ৭শ’ এবং পৌরসভায় ১ হাজার ৮শ’, কচুয়ায় ১০ হাজার ২শ’ এবং পৌরসভায় ৮শ’, মতলব উত্তরে ৯ হাজার ৫শ’ এবং পৌরসভায় ১ হাজার, মতলব দক্ষিণে ৪ হাজার ২শ’ এবং পৌরসভায় ১ হাজার ৬শ’, শাহরাস্তিতে ৫ হাজার ৮শ’ এবং পৌরসভায় ৮শ’সহ সর্বমোট ৭৫ হাজার মানুষ এ মানবিক সহায়তা পাচ্ছে।

গত দুই দিনে জেলার কয়েকটি ইউনিয়ন পরিষদের নোটিশ বোর্ডে তালিকাগুলো সাঁটানো হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন, হাজীগঞ্জ উপজেলার বাকিলা ও বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদের নোটিশ বোর্ডে তালিকাগুলো দেখা গেছে। এতে স্ব স্ব চেয়ারম্যানগণ জনগণের প্রশংসায় ভাসছেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা কেবিএম জাকির হোসেন বলেন, করোনাভাইরাসজনিত সংক্রামক ব্যাধির বিস্তার লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের পরিসর বৃদ্ধির লক্ষ্যে এই টাকা দেয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার