মতলব উত্তরে দোকান ভাংচুর ও লুটপাটের মিথ্যা অভিযোগের প্রতিবাদ

সুমন আহমেদ
আপডেটঃ ডিসেম্বর ২৪, ২০২৩ | ৭:৩৭
সুমন আহমেদ
আপডেটঃ ডিসেম্বর ২৪, ২০২৩ | ৭:৩৭
Link Copied!
মতলব উত্তরের ষাটনল ইউনিয়নের সটাকী বাজারে গত (১৬ ডিসেম্বর) গভীর রাতে জীবন ঢালীর দোকানে লুটপাট ও   ভাংচুর হয়।
প্রতিদিনের মত দোকান বন্ধ করে জীবন ঢালী রাতে ঢালী  বাড়ীতে চলে যায়, ভোর রাতে সটাকী খেয়া ঘাটের মাঝি খেয়া পারাপারের জন্য বাজারে এসে দেখতে পান জীবন ঢালীর দোকানের শার্টার ভাংঙ্গা দোকানের মালামাল ছড়িয়ে ছিটিয়ে পরে আছে।
খেয়া ঘাটের মাঝি দোকানদার জীবন ঢালীকে ফোন দেন,
পরর্বতীতে জীবন ঢালী বাজারে এসে থানায় ফোন দেয়, সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
তারপর সটাকী বাজারের সভাপতি মিজানুর রহমান মোল্লাও বাজারে অন্যান্য দোকানদার নিয়ে ঘটনাস্থলে যান।
উল্লেখ্য (১৭ ডিসেম্বর) সটাকী বাজারের দোকানদার কামাল ঢালী ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আমির হোসেন কালু এঘটনা ঘটিয়েছেন।
এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় বাজারের সভাপতি মিজানুর রহমান মোল্লা, সাবেক সভাপতি গোলাম রসূল বেপারী, ইউপি সদস্য আলমগীর কবিরাজ, ব্যবসায়ী নান্নু মিয়াজী, লনী শিকদার ,শওকত বেপারী, জামান মিয়াজী, আব্দুল মালেক, ইকবাল ফকির, ফজর আলী মোল্লা, রিপন সর্দার সহ বাজারের অন্যান্য ব্যবসায়ীরা কামাল ঢালীর এরকম কর্মকাণ্ডের নিন্দা জানিয়েছেন।
এসময় সটাকী বাজারের সভাপতি মিজানুর রহমান মোল্লা বলেন, গত ১৬ ডিসেম্বর রাতে সটাকি বাজারের কামাল ঢালী তার নিজস্ব ফেইসবুক আইডিতে তার দোকান লুটপাট ও ভাংচুর করা হয়েছে বলে বাহাদুরপুরের আমির হোসেন কালুর নাম ও ছবি ব্যবহার করেন যা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত, আমির হোসেন কালু ভালো মানুষ, গ্রামে সমাজ সেবায় নিয়োজিত থাকেন, কামাল ঢালীর এরকম ঘটনার নিন্দা জানাই।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত জীবন ঢালী বলেন, কে বা কারা রাতের আধারে আমার দোকানে চুরি ও ভাংচুর করেছে আমি দেখিনি, এবং আমি কাউকে দোষী করিনি। কিন্তুু আমার চাচাতো ভাই কামাল ঢালী তাহার দোকান চুরি ও ভাংচুর হয়েছে এবং আমির হোসেন কালূ এ ঘটনা ঘটিয়েছে বলে তাহার ফেইসবুক আইডিতে মিথ্যা প্রচারনা করেছেন।
আমির হোসেন কালু ভাই খুব ভালো মানুষ, উনি আমার ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেছেন, এবং আমাকে পুনরায় ব্যবসায় সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আমি আমির হোসেন কালুকে নিয়ে মিথ্যা অভিযোগ ছড়ানোর বিরুদ্ধে নিন্দা জানাই।
H/A

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস