হাজীগঞ্জে ফুটবল টুর্ণামেন্টের অর্থে ২৪ দরিদ্র শিক্ষার্থী পেলো উপকরণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২০ | ১০:১৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২০ | ১০:১৬
Link Copied!

হাজীগঞ্জউপজেলাধীন ৯নংগন্ধর্ব্যপুর (উঃ) ইউনিয়নে কাঁকৈরতলা দক্ষিণ পাড়া যুব সমাজের উদ্যোগে টুর্নামেন্টের অর্জিত অর্থ দিয়ে শিক্ষার্থীদের উপকরন দিলেন কয়েকজন যুবক। বিশেষ করে ওই গ্রামের মোঃআঃকরিম ভূঁইয়া মোঃআব্দুল্লাহ আল মাহেব, মোঃমোনাব্বর হোসেন, মোঃওমর ফারুক সহ অন্যান্য সকলের উদ্যোগে নিজেদের মধ্যে (বাড়ি ভিত্তিক) দল নিয়ে একটি টুর্ণামেন্টের আয়োজন করা হয়।

সোমবার বিকালে কাঁকৈতলা মাদ্রাসা মাঠে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চারটি টিম অংশ গ্রহন করে। এতে ভূঁইয়া একাদশ দক্ষিন বেপারী বাড়ি একাদশ, পন্ডিত বাড়ি একাদশ পাটোয়ারী একাদশ। এ ফুটবল টুর্ণামেন্টে ভূঁইয়া একাদশ চ্যাম্পিয়ন এবং দক্ষিন বেপারী বাড়ি একাদশ রানার্স আপ হয়। পাটোয়ারী একাদশ তৃতীয় এবং পন্ডিত বাড়ি একাদশ চতুর্থ স্থান অর্জন করেন।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী এই টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে উক্ত টুর্ণামেন্ট থেকে অর্জিত সমুদয় অর্থ দিয়ে কাঁকৈরতলা গ্রামের ২৪ জন দুস্থ ও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মধ্যে প্রয়োজনীয় বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন করা হয়। এর মধ্যে ছিল ১ শ পিচ কাগজ, ৩ টি করে কলম, ২ টি প্যান্সিল, রাবার,কাটার,স্কেল। করোনার প্রকোপে একদিকে যেমন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। তার উপর সাংসারিক অভাব অনটনের কারণে প্রয়োজনীয় শিক্ষা উপকরনের অভাবে দরীদ্র শিক্ষার্থীরা যেন শিক্ষা বিমুখ হয়ে পিছিয়ে না পড়ে সে জন্যই তারা এ উদ্যোগ গ্রহন করে।
খেলায় খেলা হলো,আনন্দ হলো, তার সাথে কিছু মানুষের উপকারও হলো। এতে ভীষন আনন্দিত তারা।

বিজ্ঞাপন

উদ্যোগতারা বলেন, আমরা সকলের কাছে দোয়া প্রত্যাশি এই জন্য যে আমরা যেন আমাদের এই উদ্যোগটি অব্যাহত রাখতে পারি এবং আমাদের এই উদ্যোগটি দেখে যেন অন্যরাও উৎসাহিত হয়। আসলে সৎ উদ্দেশ্য আর সকলের মধ্যে আন্তরিকতা থাকলে সবই সম্ভব।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি