বলাখাল আর জি স.প্রা.বির  কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সাংসদকে অভিনন্দন

মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১২, ২০২০ | ৮:৩২
মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১২, ২০২০ | ৮:৩২
Link Copied!
হাজীগঞ্জ উপজেলার ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় রাকিবুল ইসলাম রিপনকে ফুল দিয়ে বরণ করে নেয় সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয় কর্তৃপক্ষ।
শনিবার (০৯সেপ্টেম্বর) সকাল ১০টায় বিদ্যালয় হলরুমে ম্যানেজিং কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রিপন কে ফুল দিয়ে বরণ করে নেয়।
ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আবিদ মিয়ার সভাপতিত্বে এবং ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম পরিচালনায় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি রাধা কান্ত দাস রাজু, ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু কিরন চন্দ্র দাস, উচ্চ বিদ্যালয়ের প্রতিনিধি মাওলানা জাকির হোসেন।
নবনির্বাচিত সভাপতি রাকিবুল ইসলাম রিপন বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাই (হাজীগঞ্জ-শাহরাস্তি)৫-আসনের সংসদ সদস্য মেজর(অবঃ) রফিকুল ইসলাম এমপিকে। তিনি বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী তথা কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলেমেয়েদের পড়ালেখার দিকে বিশেষ নজর দেই।
এসময় অন্যন্যাদের মাঝে উপস্হিত ছিলেন, হাজীগঞ্জ পৌর ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শরিফুল ইসলাম সহ অএ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্য ও শিক্ষক-শিক্ষিকা বৃন্দ উপস্হিত ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ