জনকল্যাণে নিবেদিত প্রাণ হতে চান ৩নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী কামরুল খাঁন

মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৭:৩৪
মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৭:৩৪
Link Copied!

হাজীগঞ্জ পৌর ৩নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হতে চান কামরুল খাঁন।

কামরুল খাঁন একান্ত সাক্ষাৎকারে বলেন, নির্বাচিত হলে নিজেকে জনগণের খেদমতে উৎসর্গ করবো। শিশু কাল থেকেই ইচ্ছা সমাজ সংস্কারে নিজেকে নিবেদিত করবো। আমার স্বপ্ন ৩নং ওয়ার্ডের সর্বস্তরের এবং এলাকাবাসীর সন্তান হিসেবে যেন সেবামূলক কাজে নিজেকে নিয়োগ করতে পারি।

কাউন্সিলর প্রার্থী এই সাবেক ছাত্রনেতা পপুলার বিডিনিউজ ডটকমকে   আরো বলেন, আমাকে যদি এলাকার মানুষেরা সুখ-দুঃখের সাথী হিসেবে গ্রহণ করে তাহলে এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

বিজ্ঞাপন

তিনি বলেন, নির্বাচিত হলে প্রতিটি মহল্লায় মুরব্বি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে মাদক সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করব। এই এলাকার মানুষ যদি আমাকে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি বিশেষ করে যুবসমাজকে সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখবো।

তিনি বলেন, এই এলাকার সন্তান, এই এলাকায় আমার বেড়ে ওঠা, এই এলাকার সমস্যাগুলো আমার জানা রয়েছে। যদি মহান আল্লাহর রহমতে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হই, এই ৩নং ওয়ার্ডের জন্য যা করণীয় সবই করব। নিজের জীবনকে জনগণের খেদমতে এবং ৩নং ওয়ার্ডবাসীর উন্নয়নে উৎসর্গ করব ইনশাল্লাহ।

সবার দোয়া চেয়েছেন এই কাউন্সিলর  প্রার্থী।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি