ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ফলাফল ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২০ | ১২:৩৪
প্রেস বিজ্ঞপ্তি
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২০ | ১২:৩৪
Link Copied!

শেষ হলো “মুজিব জন্ম শতবার্ষিকি” উপলক্ষ্যে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি কর্তৃক আয়োজিত ISU Online Quiz Contest-2020. এই বছরের এইচ. এস. সি পরীক্ষার্থী দের জন্য আয়োজিত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন কয়েক হাজার পরীক্ষার্থী। প্রাথমিক বাছাই এর পর গত ৩রা সেপ্টেম্বর, বৃহঃস্পতি বার অনুষ্ঠিতব্য প্রথম রাউন্ডের অনলাইন কুইজে অংশ নেয় প্রায় ১৮০০ পরীক্ষার্থী। সময় ও নম্বরের ভিত্তিতে প্রথম ২০ জনকে সুযোগ দেয়া হয় পরবর্তী রাউন্ডের জন্য। ৫ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টা থেকে শুরু হয় ফাইনাল রাউন্ডটি।

বঙ্গবন্ধু ও সাধারণ জ্ঞানের উপর মৌখিক প্রশ্নোত্তর পর্বে বিচারক হিসেবে ছিলেন এশিয়াটিক থ্রিসিক্সটি এর ভাইস চেয়ারপার্সন ও মঙ্গলদ্বীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সারা জাকের ,বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সনামধন্য অভিনয় শিল্পী তারেক এনাম , ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির স্কুল অব আর্টস ও সোস্যাল সায়েন্স এর ডিন জনাব কে আহমেদ আলম এবং বিজনেস স্টাডিজ এর চেয়ারপার্সন ড.অলি আহমেদ ঠাকুর।

আজকের প্রতিযোগিতার শুরুতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে স্বাগত বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. সাইফুল ইসলাম। অনুষ্ঠানের শেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান। অনুষ্ঠানের পরিচালনার দায়িত্বে ছিলেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভর্তি ও জনসংযোগ বিভাগের উপরিচালক ও প্রধান দীপ্তি সরকার।

বিজ্ঞাপন

ISU Online Quiz Contest-2020 প্রতিযোগিতায় প্রথম হয়েছে রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থী মোঃ আল-আমিন খান, দ্বিতীয় হয়েছে নটরডেম কলেজের শিক্ষার্থী দিপু পাল এবং তৃতীয় স্থান অধিকার করেছে নটরডেম কলেজের শিক্ষার্থী নাবিল মোহাম্মাদ ইরফান। প্রথম দশ প্রতিযোগিকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সার্টিফিকেট, ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হবে।

পুরস্কার প্রদানের সময় পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে ছিল সনামধন্য টিভি চ্যানেল -চ্যানেল আই, রেডিও পার্টনার ঢাকা এফ এম, প্রথম আলোর কিশোর ম্যাগাজিন কিশোর আলো এবং বহুল প্রচারিত পত্রিকা বাংলাদেশের আলো। এই প্রতিযোগিতার স্পন্সর যমুনা ব্যাংক।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি