মকিমাবাদে বাঁশের বেড়া দিয়ে সম্পত্তি দখলের চেষ্টা

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৪, ২০২০ | ৫:৫৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৪, ২০২০ | ৫:৫৬
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড মকিমাবাদ মিস্ত্রি বাড়ীতে বাঁশের বেড়া দিয়ে সম্পত্তি দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে। এতে যাতায়াতের পথ অবরুদ্ধ হয়ে রয়েছে। বুধবার থেকে গত ৪দিন ধরে এই প্রতিবন্ধকতায় ভোগছেন মিস্ত্রি বাড়ীর সোহাগসহ কয়েকটি পরিবার।

শুক্রবার সরজমিনে গিয়ে দেখা গেছে, মিস্ত্রি বাড়ীর মনির হোসেন ও মর্জিনা গংরা যাতায়াত পথসহ লম্বা বাঁশের বেড়া দিয়ে রেখেছেন। তারা দাবী করছেন ওই সম্পত্তি তাদের। এদিকে সোহাগ গংরা বলছেন, এই সম্পত্তি তাদের পৈত্রিক সম্পত্তি খরিদ সূত্রে সোহাগ মালিকানা দখলে আছে।

জানতে চাইলে সোহাগ বলেন, আমার জায়গায় মনির এর ঘর। এর আগে একবার আমার সীমানার পিলার ভেঙ্গে পেলে মনির গংরা। তখন আমরা বাঁধা দিতে গেলে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। ওইসময় অভিযোগের দায়িত্বপ্রাপ্ত পুলিশের কর্মকর্তা ছিলেন এসআই রমিজ। তখন উভয়পক্ষকে একত্রিত করে শান্তি শৃংখলা বজায় রাখার নির্দেশ দেন। ওইসময় একটি খালি স্টাস্পে উভয়পক্ষের স্বাক্ষর নেয়া হয়।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, তারা আমার জায়গার সামনে বাথরুম বসিয়ে রেখেছে। মনির হোসেন গংরা একটি চক্রের মাধ্যমে আমার ভাইয়ের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ নিয়ে তর্কবির্তক হলে আমার উপর হামলা চালায় মনির হোসেন ও মর্জিনা। সুষ্ঠু বিচারের জন্য স্থানীয় কাউন্সিলরকে অবহিত করেছি। সম্পত্তি দখলের চেষ্টা করছে মনির হোসেন গংরা। আমি শিগগির আদালতের স্বরণাপন্ন হয়ে সুষ্ঠু বিচার চাইবো।

এ বিষয়ে মর্জিনা গংরা বলেন, আমরা আমাদের সম্পত্তির উপর বাঁশের বেড়া দিয়েছি। সোহাগ গংদের এখানে কোন সম্পত্তি নাই।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি