জুতার মধ্যে লুকিয়ে আছে সোহেলের খুনি, তিনটি চক্র সক্রিয়

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১, ২০২০ | ৪:১৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১, ২০২০ | ৪:১৫
Link Copied!

গত বুধবার সকালে হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কংগাইশ এলাকার অটোরিক্সা চালক সোহেলের (২৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে সোহেলের পরিচয় সনাক্ত করা যায়নি। সে মঙ্গলবার সকালে অটোরিক্সা নিয়ে বেরিয়ে পড়ে। তারপর আর বাসায় ফেরেনি। খুনিদের সনাক্ত করতে তিনটি চক্রের উপর নজরধারী বাড়াতে এলাকাবাসীর আহবান। দুইটি চক্র ধেররা বিলওয়াই এলাকার, আরেকটি চক্র মকিমাবাদ বাস টার্মিনাল এলাকার।

বুধবার সকালে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভার মিঠানিয়া ব্রীজ সংলগ্নে ইকবাল মজুমদারের বালুমহালে খোঁজ মিলে সোহেলের মৃতদেহ।

হাজীগঞ্জ থানা তদন্ত অফিসার আবদুর রশিদ পপুলার বিডিনিউজ ডটকমকে বলেন, সোহেলকে যারা খুন করেছে, তাদের জুতা ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। আরেক জোড়া জুতা সোহেলের পায়ে ছিল। ধারণা করা হচ্ছে খুনিরা তড়িগড়ি করে জুতা রেখে গেছে। জুতাগুলো কার? তা সনাক্ত হলেই বেরিয়ে আসবে সোহেলের খুনি।

বিজ্ঞাপন

এদিকে সোহেলের মৃতদেহ যেই এলাকায় পাওয়া গেছে, সেখানে রাতে কয়েকটি চক্র চুরি, ছিনতাই ও মাদকসেবনের জড়িত। পপুলার বিডিনিউজ ডটকমকে স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, ধেররা-বিলওয়াই ছোট-বড় তিনটি গ্রুপ রয়েছে। তাদের মধ্যে দুইটি গ্রুপ বেশি সক্রিয়। তারা সড়কে উপর রাতে আড্ডা দেয়। মাদক সেবনে জড়িত। কয়েকজনের বিরুদ্ধে মাদক ও চুরির মামলাও রয়েছে।

অপরদিকে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে দীর্ঘদিন ধরে একটি চক্র সন্ধ্যার পর সক্রিয় বিচরণ করতে দেখা যায়। চক্রটি বাসা-বাড়ি চুরি ও মাদক সেবনে জড়িত। এই চক্রের প্রায় ১৫/২০ জন রয়েছে। চক্রের মধ্যে রয়েছে ৪নং ও ৫নং ওয়ার্ মকিমাবাদ এলাকার উঠতি বয়সী তরুণ।

সোহেলের খুনিরা যেহেতু অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে গেছে। তাহলে এই দুই এলাকার রাতের চক্রগুলোকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসতে পারে সোহেলের খুনিরা। এমনটাই ধারণা করছেন স্থানীয় এলাকাবাসী।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি