হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি জনসচেতনতা বাড়াতে তিনদিনের কার্যক্রম সম্পন্ন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩০, ২০২০ | ২:১৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩০, ২০২০ | ২:১৪
Link Copied!

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির তিনদিনের কর্মসূচি সম্পন্ন করা হয়েছে । কর্মসূচির মধ্যে ছিল যানজট নিরসন, করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি রক্ষার্থে ব্যবসায়ী ও ক্রেতাদের মাঝে সচেতনতা বাড়াতে মাস্ক বিতরণ এবং জীবাণুনাশক স্প্রে ব্যবহার করা হয়।

গত সোমবার থেকে এ কার্যক্রম শুরু হয়, বুধবার টানা তিন দিনের কর্মসূচি সম্পন্ন করেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

শেখ সিটি/ লাকী কূপন

ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের নেতৃত্বে টানা তিনদিনের এই কার্যসূচিতে অংশগ্রহণ করেন সমিতি অন্যান্য নেতৃবৃন্দ।

তিন দিনের কর্মসূচির মধ্যে হাজীগঞ্জ বাজারের পূর্ব পশ্চিম ও মধ্য বাজারকে তিন ভাগে ভাগ করে নেয়া হয়। টানা তিনদিন যানজট নিরসন ও মানুষের মাঝে করোনা সময়ে স্বাস্থ্যবিধি মেনে কেনাকাটা করা, যাদের মুখে মাক্স ছিল না তাদেরকে মাস্ক পরিয়ে দেয়া এবং বাজারের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ব্যবহার করা হয়।

বিজ্ঞাপন

এছাড়াও ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে ব্যবসায়ীদের সাথে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন সমিতির নেতৃবৃন্দ।

হাজিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন বলেন, করোনা সময়ে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি সব সময় ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার্থে কাজ করে আসছে। তার লক্ষ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে তিনদিনের কর্মসূচি হাতে নেয়া হয়। সকলের সার্বিক সহযোগিতায় আমরা কর্মসূচি বাস্তবায়ন করতে পেরেছি। ক্রেতা ও ব্যবসায়ীরা সুস্থ থাকলে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের এই বিনাশ্রম সার্থক হবে।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আশফাকুল আলম চৌধুরী বলেন, ব্যবসায়ীদের স্বাস্থ্য ও স্বার্থ রক্ষার্থে সমিতি সব সময় পাশে আছে পাশে থাকবে।

শুকরান হাসপাতাল

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি