কর্মজীবনের বিদায় বেলায় যা বললেন ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৭, ২০২০ | ৭:২৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৭, ২০২০ | ৭:২৪
Link Copied!

বিদায় নিচ্ছি।
আসসালামু আলাইকুম সন্মানিত ময়মনসিংহ বিভাগ বাসী। আজ ১৬ জুলাই আমার শেষ কর্মদিবসে আমি আপনাদের সকল সহোযোগিতা ও ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। আমার ভুল ভ্রান্তির জন্য সকলের কাছেই ক্ষমা চাই। আমি সাধারণ নাগরিক থেকে, ময়মনসিংহের সকল উচ্চপর্যায়ের কর্মকর্তা, মধ্য পর্যায়ের কর্মকর্তা, শ্রদ্ধা ভাজন অধ্যাপক, ডাক্তার, ইন্টার্ন চিকিৎসক, নার্সিং অফিসার, হাসপাতাল ও মেডিকেল কলেজ, সকল কর্মচারী বৃন্দ সাংবাদিক বৃন্দ,সমাজ কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ,পেশাজীবি নেতৃবৃন্দ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এ ভাল কিছু হয়ে থাকলে তা আপনাদের সাহায্যে হয়েছে।

আজ আমার শেষ কর্মদিবসে আপনাদের দোয়া চাই। আগামী ১৮ তারিখ শনিবার নুতন পরিচালক কে দায়িত্ব ভার বুঝিয়ে দিয়ে আল্লাহ চাইলে ১৯ জুলাই এ শহর থেকে আপাতত বিদায় নিব।৩০ শে জুলাই অবসরে চলে যাব।ভাল থাকুন আপনারা।

#প্রিয়_জন্মস্থান
আমি চাঁদপুরের সন্তান। হাজীঞ্জের বলাখাল গ্রামে জন্ম ১৯৬২ তে। বাবা ডাঃ আব্দুস সাত্তার হাজীগঞ্জের ২০ টাকা ভিজিটের এম,বি,বি,এস ডাক্তার ছিলেন।১৯৫৮ সালে ২ টাকা ভিজিট নিয়ে শুরু। আমি বাবার আদেশই ডাক্তার হয়েও সেনাবাহিনীতে ১৯৮৮ সালে আর্মি মেডিকেল কোরে যোগ দেই। আগামী বছর ৩০ জুলাই অবসর এ যাওয়ার কথা।৩২ বছর সেনাবাহিনীর হয়ে দেশের জন্য দিয়েছি উজাড় করে।সেনাবাহিনীর সদস্য হতে পেরে আল্লাহর কাছে কৃতজ্ঞ।
আমি গ্রামের মাটিতে বেড়ে উঠা সাধারন মানুষ হিসেবে বড় হয়েছি।গ্রামে সব সময় যাওয়া হয় না চাকুরী ও সংসার জীবনের টানা পোড়নে।।কিন্তু গ্রামের মাটিতেই আমার শেকড়। খুব ভাল বোধ করি যখন গ্রামে থাকি।
বাবার কবরটা উচচংগা গ্রামে। ওখানেই আমি বেশি শান্তি পাই।আল্লাহ দয়া করে যদি বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করেন তাহলে বাবার কাছেই কেয়ামত পর্যন্ত থাকব।
বাবা এম পি ছিলেন,মুক্তিযুদ্ধ করেছেন।বিনয়ী ও সৃষ্টির সেবায় নিজকে উজাড় করেছেন। তিনি গাড়ী কিনেন নি,ভালবাসা কিনেছেন।দোয়া কিনেছেন।
আমার নিজের কোন স্বত্তা নেই। বাবার পরিচয়ে আমৃত্যু পরচিত থাকতে চাই।আমি ভাগ্যবান এমন বাবা পেয়েছি।এ জন্য আল্লাহর কাছে কৃতজ্ঞতা। বাবা সহিষ্ণু ও উদার ছিলেন।লোভী ছিলেন না।অনেক করেছেন এলাকায় জন্য।
আমি আর কিছু মাস পর প্রিয় জন্ম স্থানে চলে যাব। বাবার মত হতে চেস্টা করব।
আমার জন্মস্থান এর যে মানুষ গুলোর কেউ নেই তাদের নিয়েই আমার আগামী কে সাজাব ;আর বাবার কবরটার পাশে যেয়ে শান্তি তে স্রষ্টার সান্নিধ্য খুঁজব।

বিজ্ঞাপন

বিনীত
ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ
পরিচালক
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি