বিমানের লন্ডন ও ম্যানচেষ্টার ফ্লাইট স্থগিত

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৩:৩১
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৩:৩১
Link Copied!

বিশ্ব জুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার প্রেক্ষাপটে এবার বাংলাদেশ বিমান এয়ারলাইনসের লন্ডন ও ম্যানচেষ্টার ফ্লাইট সাত দিনের জন্য স্থগিত করা হয়েছে।

তবে আগামী ৩০ মার্চ ঢাকা থেকে দু’টি ফ্লাইট লন্ডন ও ম্যানচেষ্টার যাবে এবং পরদিন ফেরত আসবে। এরপর স্হগিতের সিদ্ধান্ত কার্যকর হবে।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: মোকাব্বির হোসেন শুক্রবার দেশ রূপান্তরকে এ তথ্য জানান। এদিকে, ব্রিটিশ নাগরিকদের বাংলাদেশ ছাড়তে বলেছে ঢাকায় যুক্তরাজ্যের হাই কমিশন।

বিজ্ঞাপন

শুক্রবার দুপুরে হাই কমিশনের ফেইসবুক পাতায় এক বার্তায় বলা হয়, ‘বাংলাদেশে অবস্থানরত ব্রিটিশ নাগরিকদের উদ্দেশে বলছি: ঢাকা থেকে লন্ডন ও ম্যানচেস্টারের বিমান ফ্লাইট এখনো সচল আছে। আমরা আপনাকে যুক্তরাজ্যে ফিরে যাওয়ার উপদেশ দিচ্ছি’।

বৈশ্বিক মহামারীর মধ্যে শুক্রবার পর্যন্ত বাংলাদেশে ৪৮ জন ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, মৃত্যু হয়েছে ৫ জনের।

আর যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা বিশ্বের সব দেশবে ছাড়িয়ে গেছে। সেখানে প্রায় ৮৬ হাজার মানুষের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে, মারা গেছে প্রায় ১৩০০ মানুষ। আর যুক্তরাজ্যে আক্রান্ত হয়েছে ১১ হাজার মানুষ, মৃত্যু হয়েছে ৫৮০ জনের।

বিজ্ঞাপন

এর আগে করোনাভাইরাসের সংক্রমণ হতে পারে এমন আশঙ্কায় বাংলাদেশ ছেড়েছেন ৩৫৪ বিদেশি নাগরিক। বৃহস্পতিবার আলাদা তিন ফ্লাইটে তারা বাংলাদেশ ত্যাগ করেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ভারতে আছেন থাকবেন রাতেই কুমিল্লা’সহ দশ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস দুই ঈদে ১১ দিন ও দুর্গাপূজায় ছুটি মিলবে দুই দিন ১৫ বছর দেশের সব মানুষ নির্যাতিত ছিল: জামায়াত আমির স্বামীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন মতিয়া চৌধুরী চাঁদপুর কারাগারের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হালাল উপার্জন অল্প হলেও বরকত থাকে: মিজানুর রহমান আজহারী পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট, ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম চাঁদপুরে ২৬ জেলে আটক: ১৭ জনের একমাসের কারাদণ্ড  ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ সাকিবকে নিয়েই বাংলাদেশের দল ঘোষণা বঙ্গবন্ধুকে জাতির জনক মানা নিয়ে যা বললেন উপদেষ্টা নাহিদ ঢাবি ক্যাম্পাসে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখলেন ড. ইউনূস সম্পত্তিগত বিরোধ: মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত চাঁদপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা চাঁদপুরে ১৫ দিনে সাপের কামড়ে আহত অর্ধশত, একজনের মৃত্যু  এক দফা দাবিতে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আন্দোলন হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন হাজীগঞ্জে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার ও লাইসেন্স নবায়ন না করায় তিন প্রতিষ্ঠানে জরিমানা হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ দুই জনের মৃত্যু