রান্ধুনীমুড়া আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ

মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ৭:৪৪
মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ৭:৪৪
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ড রান্ধুনীমুড়া ছৈয়াল বাড়ীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসত ঘর নির্মাণ কাজ করছে প্রতিপক্ষরা গং।

শনিবার সকালে গিয়ে দেখা গেছে, কাঞ্চন ও এমরান হোসেন গংরা আদালতের নিষেধাঙ্গা থাকা সম্পত্তির উপর নির্মাণ কাজ করছে। প্রতিপক্ষরা আদালতের নিষেধাঙ্গার বিষয়টি অবগত রয়েছেন বলেও জানা গেছে।

বাদীপক্ষ বিল্লাল হোসেন বলেন, আমাদের বসতভিটা জোরপূর্বক দখল করে রেখেছে কাঞ্চন ও এমরান হোসেন গংরা। আমরা আদালতের মাধ্যমে সম্পত্তি ফিরে পেতে আবেদন করেছি। আদালত উভয়পক্ষকে স্থিতি অবস্থা বজায় রাখার নির্দেশ দিয়েছে। কিন্তু প্রতিপক্ষরা আদালতের নিষেধাঙ্গা অমান্য করে সম্পত্তির উপর বসত ঘর নির্মাণের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

অভিযোগে দেখা গেছে, উপজেলাধীন হাল ৯৫নং রান্ধুনীমুড়া মৌজার বিএস১১৩২ এবং আর খতিয়নভুক্ত হাল ০৮ দাগে. ০৬একর ভূমি জোর পূর্বক দখল করে আছে কাঞ্চন ও এমরান হোসেন গংরা।

প্রতিপক্ষ বিল্লাল হোসেনের ভাই জাকির হোসেন বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা আদালতের মাধ্যমে আদালতের নির্দেশ অমান্য করার দায়ে সম্পত্তি ফিরে পেতে এবং কাঞ্চন ও এমরান হোসেন গংদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

প্রতিপক্ষ কাঞ্চন ও এমরান হোসেনের পক্ষে পান্না বেগম বলেন, আমার মেয়ে বড় হয়েছে। এখন ঘরের কাজ করছি। আদালতের একটা নিষেধাঙ্গা আছে। কিন্তু কি করবো। ঘরতো করতে হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ