প্রতিভাবানদের সুযোগ দিতে চাই: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ৩, ২০২০ | ৩:০৬
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ৩, ২০২০ | ৩:০৬
Link Copied!

বলিউডের গণ্ডি পেরিয়ে অনেক আগেই আন্তর্জাতিক খ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর এখন মার্কিন এলাকাতেই বসবাস তার। সামনে আরো একটি হলিউডের সিনেমায় দেখা যাবে তাকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার সঙ্গেও যুক্ত আছেন অনেকদিন।

এবার আমাজন প্রাইমের সঙ্গে বড় চুক্তি করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার প্রোডাকশন হাউজ এই সংস্থার সঙ্গে দু-বছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি স্বাক্ষর করেছে। অভিনেত্রী নিজেই এ কথা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘শিল্পী হিসেবে ভাষা ও ভৌগলিক অবস্থান আমার জন্য বাঁধা নয়। এর ঊর্ধ্বে গিয়ে ভালো কিছু তৈরির চেষ্টা করি। এর জন্য বিশ্বের সব জায়গার প্রতিভাবানদের সুযোগ দিতে চাই আমি। আমার প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার তাই আমাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে।’

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা আরো জানান, একজন গল্পকার হিসেবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তার কাছে মুক্ত মন ও দৃষ্টিভঙ্গি।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ