৫ কোটি টাকা দান করলেন ঊর্বশী

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১
Link Copied!

বিনোদন ডেস্ক

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখানে তিনি অনুরাগীদের জন্য ভার্চুয়াল ডান্স মাস্টারক্লাস শুরু করার কথা ঘোষণা করেন।
অভিনেত্রী জানান, তার ওই ক্লাসের যোগ দিতে পারবেন সকলে এবং তা একেবারে ফ্রীতে। যে কোন ব্যক্তি, যিনি নিজের ওজন কমাতে চান ও নাচ শিখতে ইচ্ছুক, ওই ডান্স ক্লাসে যোগ দিতে পারবেন। মাস্টারক্লাসে জুম্বা, তাবাতা ও লাতিন নাচ শেখান ঊর্বশী।
টিকটকে ১.৮ কোটি মানুষের সঙ্গে ওই নাচের মাধ্যমে যুক্ত হন ঊর্বশী। যার জেরে অভিনেত্রী ৫ কোটি টাকা পান। অভিনেত্রী জানান, তিনি ওই টাকা কোভিড-১৯ অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে দান করতে চলেছেন।
ঊর্বশী বলেন, আমি সকলের কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি, সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনও অনুদানই ছোট নয়। বাকি বিশ্বের সঙ্গে হাতে হাত মিলিয়ে আমরা এই করোনাভাইরাসকে হারাব।
তিনি আরও বলেন, ক্রাই থেকে শুরু করে ইউনিসেফ, স্বদেশ ফাউন্ডেশন — সকলে কোভিড-১৯ হানায় ক্ষতিগ্রস্তদের জন্য যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। তা সে দরিদ্রদের সাহায্য করাই হোক বা চিকিৎসকদের সমর্থন করা, স্বল্পআয় শ্রেণিভুক্ত মানুষ বা গৃহহীনদের সহায়তা, অথবা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আমাদের সহকর্মীদের জন্য এগিয়ে আসা।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ