আবদুল মান্নান বেপারির মৃত্যুতে সাংবাদিক জাকির মজুমদারের শোক

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১২, ২০২০ | ১১:৫৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১২, ২০২০ | ১১:৫৬
Link Copied!

হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী এবং হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরুর বাবা আবদুল মান্নান বেপারির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সাংবাদিক, কলামিস্ট ও সমাজকর্মী জাকির মজুমদার।

এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার ও শুভাকাঙ্খিদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোক জানিয়েছেন সাংবাদিক জাকির মজুমদার

জাকির মজুমদার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জানিয়ে অভিভাবকহারা সদস্যরা যেন ধৈর্য্যের সাথে এ শোক সইতে পারেন সেজন্য মহান আল্লাহ সোবাহানাহু তাআলার কাছে প্রার্থনা করেন।

শোকবার্তায় তিনি উল্লেখ করেন, মরহুম আবদুল মান্নান অত্যন্ত স্বজ্জন ও প্রিয়ভাষি ছিলেন। তার প্রতিবেশি হিসেবে ছোটকাল থেকেই তার ব্যক্তিত্ব ও সুন্দর আচরণের মাধুর্য দেখেছি। যার কারণে তিনি মহল্লার সকল স্তরের মানুষের প্রিয় এবং শ্রদ্ধাভাজন ছিলেন। আল্লাহ মরহুমের সকল ভালো কাজের প্রতিদান দিন ও তাকে জান্নাতের উঁচু মাকাম দান করুন।

বিজ্ঞাপন

একই সঙ্গে আল্লাহ সোবাহানাহু তাআলার কাছে প্রার্থনা, তিনি যেন আমাদের সহজ, সরল ও সঠিক পথে চলার তৌফিক দান করেন। কারণ, আমরা আল্লাহর কাছ থেকে এসেছি- আর তাঁর কাছেই ফিরে যেতে হবে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ নতুন কারিকুলামে ৭ ধাপে মূল্যায়ন শুধু বড়লোকেরাই নয়, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ভেকু দিয়ে মাটি কাটার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা: সাত দিনের কারাদণ্ড সেন্দ্রায় যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী মিনি ফুটবল টুর্নামেন্ট চাঁদপুরে ১১টির মধ্যে ৫ রেল স্টেশন বন্ধ, পরিত্যক্ত রেললাইন অবৈধ দখলে ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা পেশাদার সাংবাদিকতা চর্চার পরিবেশ তৈরিতে কাজ করছে সরকার এমপি আজিমের খুন নিয়ে মুখ খুললেন সেই মূল পরিকল্পনাকারী শাহীন ফিলিস্তিনকে স্বীকৃতি দিয়েছে জাতিসংঘের ১৪৩ দেশ মতলব উত্তরে বিভিন্ন বাজারে বিক্রি হচ্ছে অপরিপক্ক লিচু হাইমচরে নদী ভাংতি শত পরিবারের মাঝে জেলা পরিষদের শ্যালো টিউবওয়েল বিতরণ  মতলব উত্তরে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কচুয়ায় অগ্নিকাণ্ডে ১৮ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই