চাঁদপুরের ত্রিমোহনায় নৌকাডুবিতে নববধূসহ নিখোঁজ দুই, উদ্ধার ৪ জন

আগস্ট ১৩, ২০২৪ | ১১:০৫ অপরাহ্ণ
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর , পপুলার বিডিনিউজ

চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়া নদীর ত্রিমোহনায় নৌকা ডুবির ঘটনায় নববধূসহ নিখোঁজ দুই নারী।  মাঝিসহ চারজনকে উদ্ধার করা হয়। এদের মধ্যে তিনজনকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুনিয়া আক্তার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় পুরানবাজার এলাকা থেকে চাঁদপুর মোলহেডে আসার পথে স্রোতে কবলিত হয় তাদের যাত্রীবাহী নৌকা। এ ঘটনায় নববধূ উম্মে হানিয়া ফাহিমা (২১) ও নিকটাত্মীয় সেতু (৩০) নিখোঁজ রয়েছে।
প্রত্যক্ষদশীরা জানান, নৌকা ডুবির সাথে সাথে নববধূর স্বামী  দক্ষিণ কোরিয়া প্রবাসী নাঈম (৩৫), তার বন্ধু মাজহারুল (৩৩),  নিকটাত্মীয় মুনিয়া (২৬) ও নৌকার মাঝিকে উদ্ধার করা হয়। তাদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনজনই আশংকামুক্ত বলে জানান চিকিৎসক। তারা সবাই মতলব দক্ষিণ উপজেলার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। আর নিখোঁজ সেতু চাঁদপুর শহরের নাজিরপাড়ার বাসিন্দা।
নাঈমের বাবা জাহাঙ্গীর আলম জানান, দুই মাস আগে তার ছেলে প্রবাস থেকে এসে বিয়ে করেন। তারা ঘুরতে বেরিয়েছিল। আমার সাজানো সংসার শেষ হয়ে গেলো।
চাঁদপুর নৌ-পুলিশের অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান মনির বলেন, ঘটনাস্থলে নৌ-ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড রয়েছে।  নিখোঁজ দুইজনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।